গুগল ম্যাপ দিয়ে দুরত্ব পরিমাপ করুন Google Location service and Find My Device

গুগল ম্যাপ দিয়ে দুরত্ব পরিমাপ করুন Google Location service and Find My Device. গুগল ম্যাপে রাস্তা দিয়ে পিন পয়েন্টে যাওয়ার দৃশ্য Track Live Location With Google Maps. Google Maps is the best navigation apps in the World. You can navigate around the World. You can also share your real-time location via Google Maps.

আপনার হাতে যদি এ্যান্ড্রয়েড ফোন থাকে তাহলে অবশ্যই এই সেবা গ্রহণ করে যাতায়াতের সময় দুরত্ব পরিমাপ করে নিরাপদে থাকুন। তবে মাঝে মাঝে এ্যাপসটি আপডেট দিবেন। সেই সাথে জি ৮ করে ম্যাপ নেভিগেশন ঠিক করে নিবেন। তাহলে উত্তর-দক্ষিণ ঠিক ঠাক দেখাবে। জি ৮ কি এ বিষয়ে জানতে আমাদের ভিডিও দেখতে পারেন। আশা রাখি ভাল লাগবে এবং কাজে লাগবে। জি ৮ বুঝতে হলে নিচের ভিডিও টি দেখুন।

বিস্তারিত জানতে নিচের ভিডিও টি দেখতে পারেন।

Your Position on Maps becomes more accurate.

গুগল ম্যাপ দিয়ে দুরত্ব পরিমাপ কোনো জায়গার অবস্থান জানতে হলে প্রথমেই গুগল ম্যাপস এ্যাপস ডাউনলোড করতে হবে। তারপর স্মার্টফোনে লোকেশন সার্ভিস অন করতে হবে এবং গুগল রাস্তার দৃশ্য দেখাতে শুরু করবে। মোটকথা আপনার মোবাইল ফোন দিয়ে কিভাবে যেকোনো জায়গাতে যাতায়াতের সহজ রাস্তা জানবেন ও লাইভ ট্রাফিক সম্পর্কে জানবেন সেগুলোও জানা যাবে। Google Map Location Tracker | গুগল ম্যাপ দিয়ে রাস্তা চিনে নিবেন কি ভাবে। ১০০/১০০ পিন পয়েন্ট। সত্যিই অসাধারণ। গাড়ি ভাড়া সেভ করুন। দুরত্ব জানুন।

আমার দেখা পৃথিবীর শ্রেষ্ঠ নেভিগেশন এ্যাপস হচ্ছে গুগোল ম্যাপস।

Many many and many Thanks to Google Team.

#earning_from_learning
#আর্নিং_ফ্রম_লার্নিং
#Google_Location_Accuracy

আমাদের আরও এ ধরনের পোষ্ট দেখতে ক্লিক করতে পারেন। Click Here

https://www.youtube.com/earningfromlearning?sub_confirmation=1
https://www.youtube.com/c/EarningFromLearning/videos

Please Subscribe, Like and Share…

Disclaimer: – This Channel does not promote any illegal content, Does not encourage any kind of illegal activities. All contents provided by this channel are made for EDUCATIONAL purpose only.

নোটিশঃ- এই চ্যানেল কোন অবৈধ বিষয়বস্তু প্রচার করে না, কোন ধরনের অবৈধ কার্যকলাপকে উৎসাহিত করে না। এই চ্যানেলের দেওয়া সমস্ত বিষয়বস্তু শুধুমাত্র শিক্ষাগত উদ্দেশ্যে তৈরি করা হয়েছে।