বিকাশ অ্যাপ থেকে বিদ্যুৎ বিল পরিশোধ করুন সার্ভিস চার্জ ছাড়া

চার্জ ছাড়া ঘরে বসে বিকাশ অ্যাপ থেকে বিদ্যুৎ বিল (যেকোনো বিদ্যুৎ) বিল দিন বিকাশ এর নতুন এ্যাপ দিয়ে। দেশের যেখানেই থাকুন, ঘরে বসেই আপনার নেসকো, ডিসকো, বিপিডিবি এর পোষ্টপেইড বিদ্যুৎ বিল বিকাশ করতে পারবেন নিশ্চিন্তে। লাইনে দাঁড়ানোর ঝামেলা নেই, এখন সহজ এই পেমেন্ট করতে পারবেন। কিভাবে অতি সহজেই ঘরে বসে বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন এবং এর জন্য আপনাকে অতিরিক্ত কোনো চার্জ দিতে হবে না। তাই বিদ্যুৎ বিল কোন ঝামেলা ছাড়াই ঘরে বসেই বিকাশে পরিশোধ করুন।

বিকাশ অ্যাপ থেকে বিদ্যুৎ বিল পরিশোধ করুন সার্ভিস চার্জ ছাড়া

বিকাশ অ্যাপ থেকে বিদ্যুৎ বিল পরিশোধ করুন সার্ভিস চার্জ ছাড়া

বিকাশ থেকে বিদ্যুৎ বিল চার্জ কত?

প্রত্যেক বিকাশ গ্রাহক বিকাশ অ্যাপ থেকে বা *247# ডায়াল করে প্রতি মাসের প্রথম ২ টি বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন কোনো প্রকার চার্জ ছাড়া। বিকাশে বিদ্যুৎ বিল পরিশোধের চার্জ কত? — উত্তরঃ বিকাশ থেকে বিদ্যুৎ বিল চার্জ একদম ফ্রি। বিকাশ (bkash) নিয়ে এসেছে ‘পে বিল’ সার্ভিস।

Please Subscribe, Like and Share…

অতি সহজেই ঘরে বসে বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন এবং এর জন্য আপনাকে অতিরিক্ত কোনো চার্জ দিতে হবে না। অতি সহজে এ কাজটি করতে পারবেন।

তবে সাবধান থাকবেন প্রতারণা থেকে।

How to pay electricity bill through bKash Apps without any charge. NESCO, DPDC , DESCO Palli Bidyut bill Payment. Are you a BPDB customer? You can now pay your BPDB postpaid electricity bill directly from the bKash App. No more standing in long lines, pay your bills from home! Bidyut Bill Payment by bkash | Electric Bill Payment.

#earning_from_learning
#আর্নিং_ফ্রম_লার্নিং
#বিকাশ_দিয়ে_বিদ্যুৎ_বিল

আমাদের সাথে ভিডিও গুলো দেখতে ক্লিক করুন।

https://www.youtube.com/earningfromlearning?sub_confirmation=1

https://www.youtube.com/c/EarningFromLearning/videos

Disclaimer: – This Channel does not promote any illegal content, Does not encourage any kind of illegal activities. All contents provided by this channel are made for EDUCATIONAL purpose only.

দাবিত্যাগ: – এই চ্যানেল কোন অবৈধ বিষয়বস্তু প্রচার করে না, কোন ধরনের অবৈধ কার্যকলাপকে উৎসাহিত করে না। এই চ্যানেলের দেওয়া সমস্ত বিষয়বস্তু শুধুমাত্র শিক্ষাগত উদ্দেশ্যে তৈরি করা হয়েছে।

Please Subscribe, Like and Share…