কিভাবে ছবি পিডিএফ করবেন? How to change image to pdf?

পিডিএফ (pdf) কিভাবে ছবি পিডিএফ করবেন? ফাইল এর সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এগুলো আপনার পিসিতে উইন ৭ আর উইন ১০ হোক, অফিস ভার্সন যাই হোক না কেন, ওপেন হবেই। পিডিএফ অর্থ কি? How to change image to pdf? শুধু পিডিএফ রিডার থাকলেই চলবে। যেমনঃ এডোব পিডিএফ রিডার, গুগোল ড্রাইভ, ফক্সিট রিডার ইত্যাদি। আর অসুবিধা হচ্ছে আপনি আপাতত ইডিট করতে পারবেন না। তবে পিডিএফ ইডিটর দিয়ে কিছু ইডিট করতে পারবেন। মোবাইলে যদি গুগোল ড্রাইভ থাকে তাহলে পিডিএফ ওপেন করা সহজ। না থাকলে পিডিএফ রিডার ডাউনলোড করুন।

ছবি পিডিএফ

How To Convert JPG To PDF? I will show you very simple method of converting any jpg file into PDF file using  Microsoft Word.

PDF means, Portable Document Format. A standard format for all version all PC. 

বিস্তারিত জানতে নিচের ভিডিও টি দেখুন কাজে লাগতেও পারেঃ-

আজ আমরা দেখাবঃ How to change image to pdf?

১। কিভাবে যেকোন ছবি পিডিএফ করবেন?
২। পিডিএফ ফাইলের সুবিধা/অসুবিধা?
৩। পিডিএফ সম্পূর্ণ অর্থ কি?
৪। মোবাইলে কিভাবে পিডিএফ ওপেন করবেন?

PDF = Portable document format

#earning_from_learning
#আর্নিং_ফ্রম_লার্নিং
#ছবি_টু_পিডিএফ

https://www.youtube.com/earningfromlearning?sub_confirmation=1

https://www.youtube.com/c/EarningFromLearning/videos

Please subscribe, like and share…

Earning from learning আরও ভিডিও পেতে দেখতে ক্লিক করুন।

কিভাবে করবেন, image to pdf, পিডিএফ সুবিধা ও অসুবিধা, পিডিএফ অর্থ কি, পিডিএফ ফাইল তৈরী করবেন, মোবাইলে কিভাবে পিডিএফ ওপেন করব, এম এস ওয়ার্ড দিয়ে ছবি থেকে পিডিএফ, Portable Document Format, পিডিএফ ফাইল তৈরি করবেন যেভাবে, how to convert image to pdf, image to pdf bangla tutorial, how to make pdf from photo, how to make pdf file, how to convert picture to pdf in bangla, how to make jpg to pdf, how to make jpg to pdf with MS Word.

আমাদের প্রত্যেকটি ভিডিও অনলাইন আউসোর্সিং, বিভিন্ন পেশা থেকে আয় করার কৌশল, তথা শেখা থেকে আয় করা বিষয় নিয়ে তৈরী করার চেষ্টা করছি। আশা করি আমাদের সাথেই থাকবেন। সম্মানিত দর্শক শ্রোতা আপনারা কি ধরনের ভিডিও পেতে চান, জানাবেন। দেয়ার চেষ্টা করব।